মাদারীপুরে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

মাদারীপুরে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেলে কালকিনি ও ডাসার উপজেলার পৃথক দুটি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের মেলকাই এলাকার শাহাদাত খানের দেড় বছর বয়সী ছেলে মোহাম্মাদ খান এবং কালকিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজদী এলাকার আহসান হাওলাদারের দুই বছর বয়সী ছেলে আবির হাসান।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বিকেলে ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের মেলকাই এলাকার বাড়ির সামনের খোলা স্থানে বল নিয়ে খেলা করছিল শাহাদাত খানের ছেলে মোহাম্মাদ। হঠাৎ বলটি পুকুরে পড়ে গেলে শিশু মোহাম্মাদ সেটি তুলতে গিয়ে পুকুরে পড়ে যায়। মুহূর্তে পুকুরের পানিতে তলিয়ে যায় সে। পরে স্বজনরা শিশুটিকে আশপাশে খোঁজা শুরু করেন। একপর্যায়ে সন্ধ্যায় শিশুটির মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়।

অন্যদিকে কালকিনি পৌরসভার দক্ষিণ রাজদী এলাকায় বাড়ির সামনে খেলার সময় শিশু আবিরও বেলা তিনটার দিকে নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজন পুকুরে তল্লাশি চালিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করেন। কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সজীব ভক্ত বলেন, ডাসার ও কালকিনি উপজেলার পৃথক দুটি স্থান থেকে পানিতে ডুবে যাওয়া দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন স্বজনেরা। কিন্তু শিশু দুটিকে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।