ররি ম্যাকইলরয় গ্রেগ নরমানের বিরুদ্ধে মুখ খুলেছেন, স্কটি শেফলার প্লেয়ার্স’ টাইটেল জয়

ররি ম্যাকইলরয় গ্রেগ নরমানের বিরুদ্ধে মুখ খুলেছেন, স্কটি শেফলার প্লেয়ার্স’ টাইটেল জয়

সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (পিআইএফ)-এর গভর্নরের সাথে পিজিএ ট্যুর খেলোয়াড় পরিচালকদের মাইলফলক বৈঠকের আগের সন্ধ্যায়, ররি ম্যাকইলরয় বলেছেন যে গ্রেগ নরমান এবং এলআইভি গলফের দায়িত্বশীলরা ইয়াসির আল-রুমায়ানের প্রতি “অসেবা” করেছেন।

টাইগার উডসের সোমবারের সভায় উপস্থিত থাকার কথা রয়েছে যেখানে পিজিএ ট্যুরের খেলোয়াড়-পরিচালকরা প্রথমবারের মতো রুমায়ানের সাথে সাক্ষাৎ পাবেন। এই ফলাফলের উপর উডসের রাইডার কাপ ক্যাপ্টেন্সির প্রতি দৃষ্টিভঙ্গি গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে পারে। পিজিএ অফ আমেরিকা চায় যে তাদের ক্যাপ্টেন আগামী মাসের মাস্টার্সের আগে সেপ্টেম্বর ২০২৫-এ ইউরোপের সাথে মিটিংয়ের জন্য নির্ধারিত হোক।

জর্ডান স্পিথ সওগ্রাসে অ্যাকশনে
জর্ডান স্পিথ বলেছেন পিজিএ ট্যুর খেলোয়াড়রা সৌদিদের সাথে সাক্ষাৎ করতে প্রস্তুত
আরো পড়ুন
এটি সবাই বুঝতে পেরেছে যে যুক্তরাষ্ট্রের ভূমিকা উডসের হতে পারে যদি তিনি তা চান, তবে ১৫-বারের মেজর বিজয়ী এ পর্যন্ত সে সম্পর্কে অনির্ধারিত ছিলেন। তিনি সবসময় ২০২৭ সালে এডেয়ার ম্যানরে চোখ রেখেছিলেন, কিন্তু ব্যাক-টু-ব্যাক রাইডার কাপে ক্যাপ্টেন হওয়ার একটি সেনারিও এমনকি ঘটতে পারে। যদি উডস বেথপেজের জন্য নিজেকে একটি নন-রানার হিসেবে ঘোষণা করেন, তাহলে স্টুয়ার্ট সিঙ্ক যুক্তরাষ্ট্রের দলের দায়িত্ব নেওয়ার জন্য স্পষ্ট প্রিয় হবেন।

উডসের অধিকাংশ অবসর সময় পিজিএ ট্যুরের নীতি বোর্ডের বিষয়াবলী নিয়ে ব্যস্ত থাকে। পিজিএ ট্যুর সম্প্রতি স্ট্র্যাটেজিক স্পোর্টস গ্রুপের সাথে ১.৫ বিলিয়ন ডলারের চুক্তি সম্পন্ন করেছে, কিন্তু পিআইএফ, যা এলআইভি গলফে অর্থায়ন করেছে, বাইরে থেকে দেখছে। গলফকে বৈশ্বিক ভিত্তিতে সঠিকভাবে একত্রিত করতে, পিজিএ ট্যুর এবং পিআইএফের মধ্যে চুক্তি সম্পন্ন হতে হবে। তারপরেও, যুক্তরাষ্ট্রের ন্যায় বিভাগ গলফের পথে ঘনিষ্ঠ নজর রাখছে। রুমায়ান বোর্ড সদস্যদের কাছে ব্যাখ্যা করবেন কিভাবে পিআইএফ পিজিএ ট্যুরের সাথে কাজ করতে চায়।

“আমি মনে করি এটা কয়েক মাস আগেই ঘটা উচিত ছিল, তাই আমি খুশি যে এটা ঘটছে,” ম্যাকইলরয় বলেছেন। “আশা করি, এটা আলোচনাকে এগিয়ে নিয়ে যাবে এবং আমাদের সমাধানের কাছাকাছি নিয়ে যাবে।

“আমি ইয়াসিরের সাথে সময় কাটিয়েছি। এলআইভিতে যারা তাকে প্রতিনিধিত্ব করেছে আমি মনে করি তারা তার প্রতি অসেবা করেছে, সুতরাং নরমান এবং সেই লোকেরা। আমি দুটি সত্তাকে দেখি এবং আসলে মনে করি পিআইএফ এবং এলআইভির মধ্যে একটি বড় বিচ্ছিন্নতা রয়েছে। আমি মনে করি আপনি এখানে পিআইএফ পেয়েছেন এবং এলআইভি একদম এখানে নিজেদের বিষয় নিয়ে কাজ করছে। তাই যত দ্রুত আমরা ইয়াসির, পিআইএফ এবং আশা করি যে বিনিয়োগটি চূড়ান্ত করতে পারি, আমি মনে করি এটা একটা খুব ভালো ব্যাপার হবে।”