কার্ডিয়াক অ্যারেস্টের নয় দিন পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ডামার হ্যামলিনকে

কার্ডিয়াক অ্যারেস্টের নয় দিন পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ডামার হ্যামলিনকে

বাফেলো বিল প্লেয়ার বাড়িতে এবং ক্লাবে পুনরুদ্ধার অব্যাহত থাকবে।

আমেরিকান ফুটবল লিগ (এনএফএল) খেলার মাঝখানে কার্ডিয়াক অ্যারেস্টের নয় দিন পর বুধবার আমেরিকান ফুটবল খেলোয়াড় ডামার হ্যামলিনকে ছেড়ে দেওয়া হয়েছিল।

বাফেলো বিল দ্বারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি নোট অনুসারে, খেলোয়াড়কে বাড়িতে এবং ক্লাবে তার পুনরুদ্ধার চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল, এটি বাফেলোতে স্থানান্তরিত হওয়ার পরে, তাকে ইউনিভার্সিটি অফ সিনসিনাটি মেডিকেল সেন্টারে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

“দামার হ্যামলিনকে আজ বাফেলো জেনারেল মেডিকেল সেন্টার থেকে মুক্তি দেওয়া হয়েছে। হ্যামলিনকে সোমবার ভর্তি করা হয়েছিল এবং পরের দিন [গতকাল] কার্ডিয়াক, নিউরোলজিক্যাল এবং ভাস্কুলার টেস্টিং সহ একটি বিস্তৃত চিকিৎসা মূল্যায়ন করা হয়েছে,” বিবৃতিতে বলা হয়েছে।

ডামার হ্যামলিনের ক্লিনিকাল অফিসার জেমি ন্যাডলার বলেন, “আমরা একাধিক পরীক্ষা ও মূল্যায়ন সম্পন্ন করেছি, এবং ডাক্তারদের দলের সাথে আলোচনার পর, আমরা নিশ্চিত যে দামারকে নিরাপদে ছেড়ে দেওয়া যেতে পারে এবং বাড়িতে এবং বিলের সাথে পুনর্বাসন চালিয়ে যেতে পারে।” , বাফেলো বিল নোটে উদ্ধৃত।

হ্যামলিন, এটি স্মরণ করা উচিত, গত 2 জানুয়ারি অনুষ্ঠিত সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে বাফেলো বিলসের মিটিংয়ে কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হয়েছিল। প্রতিপক্ষের সাথে সংঘর্ষের পর খেলোয়াড়কে “সঙ্কটজনক অবস্থায়” হাসপাতালে ভর্তি করা হয়েছিল।